Tuesday, May 7, 2024

মণিরামপুর পৌর নির্বাচনে কাউন্সিলর পদেও আ‘লীগের জয়

- Advertisement -

মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুর পৌর নির্বাচনে ৯টি ওয়ার্ডের  সমার্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার সহিদুর রহমান তাদের নির্বাচিত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

কাউন্সিলর পদে যারা নির্বাচিত হলেন তারা হলেন, ১নং হাকোবা ওয়ার্ড থেকে মোহাম্মদ আজিম, প্রাপ্ত ভোট ১৭৫৫। ২নং গাংড়া-মহাদেবপুর ওয়ার্ড থেকে সুমন দাস, প্রাপ্ত ভোট ১৪৪৩। ৩নং মণিরামপুর ওয়ার্ড থেকে বাবুলাল চৌধূরী, প্রাপ্ত ভোট ৯৪৩। ৪ নং দূর্গাপুর-স্বরুপদাহের আংশিক ওয়ার্ড থেকে আদম আলী, প্রাপ্ত ভোট ৯১২। ৫নং তাহেরপুর ওয়ার্ড থেকে আসাদুজ্জামান মোড়ল, প্রাপ্ত ভোট ১১৭৪। ৬নং জুড়ানপুর-বিজয়রামপুরের আংশিক ওয়ার্ড থেকে আব্দুল কুদ্দুস, প্রাপ্ত ভোট ১৪৫২। ৭ নং মোহনপুর ওয়ার্ড থেকে কামরুজ্জামান কামরুল, প্রাপ্ত ভোট ১৫৪৬। ৮ নং কামালপুর-মোহনপুরের আংশিক ওয়ার্ড থেকে বাবলুর রহমান, প্রাপ্ত ভোট ৬৪৭ ও ৯ নং বিজয়রামপুর ওয়ার্ড থেকে আইয়ুব পাটোয়ারি, প্রাপ্ত ভোট ১১১২। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচিতরা হলেন, ১নং সংরক্ষিত ওয়ার্ডে চশমা প্রতীক নিয়ে অনিমা মিত্র, প্রাপ্ত ভোট ৩২১৫, ২নং সংরক্ষিত ওয়ার্ডে জবাফুল প্রতীক নিয়ে অপেলা খাতুন, প্রাপ্ত ভোট ২২৮০ এবং ৩নং সংরক্ষিত ওয়ার্ডে জবাফুল প্রতীক নিয়ে গীতা রানী কুন্ডু, প্রাপ্ত ভোট ২৫৯৩।

এবারের অনুষ্ঠিত পৌর নির্বাচনে কাউন্সিলর পদে ৭ নং ওয়ার্ড থেকে কামরুজ্জামান কামরুল হ্যাট্রিক জয় পেলেন এবং সুমন দাস, বাবু লাল চৌধূরী, আইয়ুব পাটোয়ারি ও আব্দুল কুদ্দুস নতুন মুখ হিসেবে প্রথম কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত কাউন্সিলর হিসেবে অপেলা খাতুন এবারই প্রথম নির্বাচিত হলেন।পৌর নির্বাচনে মোট ২১ হাজার ৯৬৫ জন ভোটারের মধ্যে ১৬ হাজার ৬৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ৩৬৬ ভোট বাতিল করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত