Tuesday, May 7, 2024

মণিরামপুরে যুবক খুন

- Advertisement -

মণিরামপুরে মুকুল হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে। একসময় মুকুল মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। বছর দুয়েক আগে সব ছেড়ে দিয়েছিলেন তিনি। এরপর থেকে যশোর শহরে রডের কাজ করতেন। শুক্রবার (২৯ জানুয়ারি) রাত দশটার দিকে উপজেলার শিরিলি মদনপুর গ্রামে ঘটনাটি ঘটে।মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় ইউপি সদস্য শফিয়ার রহমান জানান, রাত দশটার দিকে দুর্বৃত্তরা মুকুলকে এলোপাতাড়ি কুপিয়ে মদনপুর কবরস্থানের পাশে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, ৩-৪ দিন আগে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। সেই সাইকেলের একটি পাওয়া যায় গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। সেই সাইকেল নিয়ে মোন্তাজের সাথে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামী রোববার শালিস হওয়ার কথা ছিল। এরই মধ্যে মুকুল খুন হলেন।নিহতের বড়ভাই শাহীন মোড়ল বলেন, ‘রাতে আমার দোকান থেকে বাড়ি ফিরছিল মুকুল। পথে মোন্তাজ ও তার ছেলে টিপু মিলে আমার ভাইকে কুপিয়ে খুন করেছে।’
মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। স্থানীয় কোন্দলে মুকুল খুন হয়েছে বলে জানা গেছে।

মণিরামপুর প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত