Tuesday, April 30, 2024

নড়াইলে ৫দিন যাবত এক যুবক নিখোঁজ

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলে ইয়াসিন মোল্যা (২২) নামে এক যুবক ৫ দিন যাবত নিখোঁজ রয়েছে। নিখোঁজ ছেলেকে ফিরে পেতে শহরের ভওয়াখালি এলাকার বাসিন্দা মা রোকেয়া বেগম ও বাবা ইয়াসিন মোল্যা মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। ইয়াসিনের বোন থানায় একটি জিডিও করেছেন। শুক্রবার (২০ জানুয়ারী) বিকেল পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

ইয়াছিনের বড়ো বোন শিরিনা খানম বলেন, সোমবার (১৬ জানুয়ারী) রাত ১১টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে এক কাপড়ে বের হয়ে যাবার পর আর ফিরে আসেনি। আমরা তার কয়েক পরিচিত ব্যক্তি, আত্নীয়-স্বজনসহ বিভিন্ন যায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান পাইনি। ইয়াসিনের ব্যবহৃত মোবাইল ফোনটিও (০১৩১৯-৭৫৩১৭৩) বন্ধ রয়েছে। এ ঘটনায় বুধবার (১৮ জানুয়ারী) সদর থানায় সাধারণ ডায়েরি করেছি। (জিডি নং-৭৫১ তাঃ-১৮ জানুয়ারি’ ২০২৩)। ইয়াসিন রাজমিস্ত্রীর কাজ করে।

সদর থানার ওসি মোঃ মাহমুদুর রহমান বলেন, নিখোঁজ ইয়াছিনকে উদ্ধারের চেষ্টা চলছে। সে সন্ত্রাসী গ্রুপ বা কোনো জঙ্গি সংগঠনের সাথে যুক্ত রয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, সে যাদের সাথে চলাফেরা করতো তাদের সম্পর্কে খোঁজখবর ও তাদের সাথে যোগাযোগ করা হচ্ছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত