Friday, May 3, 2024

মণিরামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠিত

- Advertisement -

বৃহষ্পতিবার বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদ মিলনাতয়নে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজিত সামাজিক সম্প্রীতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও মণিরামপুর উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির প্রধান উপদেষ্টা স্বপন ভট্টাচার্য্য (এমপি)। তিনি বলেন, হাজার বছর ধরে এ ভূখন্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও সেই নীতিতেই আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছিলেন। সুতরাং সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশের সভাপতিত্ত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হাসানের সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ নূর-ই-আলম সিদ্দীকি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুরে উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির অন্যাতম সদস্য উপজেলা আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তারসহ উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির বিভিন্ন স্তরের সদস্য, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, উপজেলা প্রশাসেনর বিভিন্ন দফতরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, মসজিদের ইমাম, সনাতন ধর্মাবলম্বীদের পুরোহিত, সুশীল সমাজ ও শিক্ষার্থীরা।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত