Thursday, May 9, 2024

বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!

- Advertisement -

বোন তিশাকে সঙ্গে নিয়ে চমক দিতে চলেছেন সনু। আসছে তাদের নতুন গান ‘হামনাভা’।

তার আগে এটুকু বলুন, জানতেন কি সনু নিগমের নিজের একটি বোন আছে! শুধু তাই নয়। তিনিও একজন গায়িকা? অনেকেই জানতেন না এই তিশা নিগমের খবর। যারা ১০ বছর আগে শেষ গান করেছিলেন একসঙ্গে।

সম্প্রতি ফের একসঙ্গে কাজ করলেন ‘হামনাভা’ নামের সিঙ্গেল গানের জন্য। এটি ভাই-বোনের একসঙ্গে করা পঞ্চম কাজ। তবে নন ফিল্ম মিউজিকের বিচারে তাদের প্রথম কাজ।

ফের একসঙ্গে গাওয়া প্রসঙ্গে সনু বলেন, ‘নিজের ছোট্ট বোনের সঙ্গে ডুয়েট গাইতে পারলে সবসময়ই ভীষণ ভালো লাগে। এটা এক অনন্য অনুভূতি।’ অন্যদিকে তিশা নিগম বলেন, ‘ও যে খালি আমার ভাই তাই নয়। ও বর্তমান সময়ের সবথেকে বড় গায়কও বটে। তাই ওর সঙ্গে কাজ করতে পারা মানেই একটা গর্বের বিষয়।’

‘হামনাভা’ গানটি প্রসঙ্গে সনু নিগম বলেন, ‘এই গানটি দুর্দান্ত প্যাশন দিয়ে বানানো হয়েছে। কথাগুলো খুব ভালো। আমি চেষ্টা করেছি মন দিয়ে গানটার ইমোশন তুলে ধরতে। গানটি যদিও আগেই গেয়েছিলাম। এমনকি শুটিংও করে নিয়েছিলাম। তিশাকে পরে আনা হয়েছে ফিমেল কণ্ঠের অংশটুকু গাওয়ানোর জন্য।’

প্রায় এক দশক পর ফের একসঙ্গে কাজ করলেন সনু নিগম এবং তিশা। ২০১৩ সালে তারা শেষবার একসঙ্গে ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির টাইটেল ট্র্যাক গেয়েছিলেন। এছাড়া সেই গানটিসহ মোট দুটো হিন্দি এবং দুটো তেলুগু ছবির গান গেয়েছিলেন একসঙ্গে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত