Monday, May 6, 2024

বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় মা-ছেলে নিহত

- Advertisement -

বাগেরহাট প্রতিনিধি- বাগেরহাটের মোল্লাহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক আজাহার হাওলাদার (৪৫) ও তার মা রাহিলা বেগম নিহত হয়েছেন। বুধবার (২৪ এপ্রিল) সকালে মোল্লাহাট উপজেলা সড়কে শিকদার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আজাহার হাওলাদার মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে। মোল্লাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি বালু বোঝাই ট্রলি মোল্লাহাট উপজেলা সড়কে শিকদার মার্কেট এলাকায় পেছন দিক থেকে একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক ও ভ্যানে থাকা তার মা রাহিলা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক রাহিলা বেগমকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালক আজাহার হাওলাদারের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজাহার হাওলাদারও মারা যান।

মোল্লাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত