Tuesday, April 30, 2024

আজ রাতে হানিফ সংকেতের ঈদের বিশেষ ‘ইত্যাদি’ অনুষ্ঠানটি প্রচার হবে বিটিভিতে

- Advertisement -

কেউ কেউ অবিরাম চুপি চুপি, চেহারাটা পাল্টে সাজে বহুরূপী; বোঝাতো যায়না তাদের মতিগতি, সমাজের ছোট-বড় অসঙ্গতি। এই নেপথ্য সঙ্গীত বাজলে সবাই বুঝে নেয় দেশের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র কথা।

প্রায় আড়াই দশকেরও বেশি সময় ধরে দেশের লোকজ সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্য ‘ইত্যাদি’তে তুলে ধরছেন দেশবরেণ্য নির্মাতা হানিফ সংকেত। ইত্যাদি অনুষ্ঠানটি এখন ঈদ ঐতিহ্যে পরিণত হয়েছে। হানিফ সংকেতের এ অনুষ্ঠানটি দেখার জন্য ঈদ এলেই টিভি দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেন। প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ দিতে প্রচার হবে ঈদের বিশেষ ইত্যাদি।

এবারের ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে শুক্রবার (১২ এপ্রিল) রাত ৮টার বাংলা সংবাদের পর। ইতোমধ্যেই ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবে পর্বটির ট্রেলার প্রকাশিত হয়েছে। ১ মিনিট ২১ সেকেন্ডের সেই ট্রেলারে এক ঝলক দেখা গেছে এবারের অনুষ্ঠানটির কিছু চুম্বক অংশ। এবারের পর্বটির দৃশ্যধারণ করা করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

ঈদের ইত্যাদি যথারীতি শুরু হবে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ এই গানটি দিয়ে। এছাড়া অনুষ্ঠানজুড়ে থাকবে দেশের সেরা অভিনয় শিল্পীরাসহ দেশসেরা সঙ্গীতশিল্পীরাও। সঙ্গীত পরিবেশন করবেন বাপ্পা মজুমদার, ইমরান মাহমুদুল, প্রতীক হাসান, প্রীতম হাসান, তাহসান খান। এছাড়া সিয়াম আহমেদ, মেহজাবীন চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম, আল মামুন, ইন্তেখাব দিনার, সারিকা সাবরিন, তাসনিয়া ফারিণসহ অনেকে থাকবেন অনুষ্ঠানটির পুরো অংশজুড়ে তাদের বিভিন্ন ধাঁচের অভিনয় দিয়ে।

উল্লেখ্য, ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ইত্যাদি স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত