Tuesday, April 30, 2024

যশোরে মসজিদের ক্যাশিয়ারকে ছুরিকাঘাতের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোরের বায়তুল মামুন মসজিদের ক্যাশিয়ারকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগে মসজিদ কমিটির দুই সদস্যসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বুধবার ঢাকা রোডস্থ বায়তুল মামুন মসজিদের ক্যাশিয়ার পূর্ব বারান্দীপাড়া মোল্যাপাড়ার এএফএম আবু বকর বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্টে ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, পূর্ব বারান্দীপাড়া মেঠো পুকুরপাড় এলাকার শান্ত, পূর্ববারান্দীপাড়া ঢাকা রোড এলাকার মসজিদ কমিটির সহসভাপতি কামরুল ইসলাম ও বারান্দী মোল্যাপাড়ার মসজিদ কমিটির সদস্য শামছুল আলম স্বপন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, বায়তুল মামুন মসজিদের উন্নয়ন কাজ চলছে। উন্নয়ন কমিটির সদস্য কামরুল ও স্বপনের কাছে মালামাল ক্রয়ের মেমো দেখতে যান ক্যাশিয়ার আবু বকর। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা তাকে খুন-জখমের হুমকি দেয়। গত ২৪ মার্চ আবু বকর বাসা থেকে মসজিদে মাগরিবের নামাজ পড়তে যাচ্ছিলেন। পথিমধ্য আসামি কামরুলের বাড়ি সামনে পৌছালে তাকে গালিগালাজ করে। প্রতিবাদ করায় আসামিরা তাকে ঝাপটে ধরে মারপিট ও ছুরিকাঘাতে গুরুতর জখম করে। এসময় আবু বকরের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা চলে যায়। গুরুতর আহত আবু বকরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনালের হাসপাতালে ভর্তি করা হয়।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত