Thursday, May 2, 2024

চৌগাছা আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য শামিম দুর্বৃত্তের হামলায় গুরুতর জখম

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধি- যশোরের চৌগাছায় উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়নপুর ইউনিয়ন ৮ ওয়ার্ডের ইউপি সদস্য শামিম আক্তার (৫০) দুর্বৃত্তের হামলায় গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তী আছেন।

সোমবার (১ এপ্রিল) সকাল সারে ৯ টায় মসজিদের সামনে দুর্ঘটনাটি ঘটে সে পেটভারা গ্রামের মৃত আনচার আলী ছেলে শামিম আক্তার। ইউপি সদস্য শামিম আক্তার বলেন সকাল সাড়ে ৯ টায় মসজিদের সামনে হুজুরের সাথে কথা বলছিলাম দুর্বৃত্তরা মসজিদের ময়লা পরিষ্কার করার বেলচা দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আমি গুরুতর জখম অবস্থায় পড়ে যায়।এলাকার লোকজন ভয়ে দুর্বৃত্তরা পালিয়ে যাই ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। তিনি বলেন প্রাথমিকভাবে থানায় জানানো হয়েছে।

থানায় অভিযোগের জন্য প্রস্তুুত চলছে। হাসপাতালে ইমার্জেন্সি ডাঃ জুলফিকার খন্দকার বলেন পায়ে ও হাতে গুরুতর ইনজুরি হয়েছে । হাসপাতালে চিকিৎসাদিন আছেন। ।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী হাসপাতালে আহত অবস্থায় উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য শামিম কে চিকিৎসাদিন অবস্থায় দেখতে যান, তার সাথে ছিলেন ফুলসারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জিয়া ডালী। থানায় অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী তিনি বলেন এ বিষয়ে থানায় জানানো হয়নি অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত