Friday, May 17, 2024

যশোরে ইজিবাইক চালক ইমন হত্যায় আদালতে জবানবন্দি

- Advertisement -

যশোরে ইজিবাইক চালক ইমন আহমেদ হত্যায় আটক রাকিব হোসেন ও মিরাজ শেখ বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম কিবরিয়া তাদের জবানবন্দি গ্রহণ করেন। পরে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আদালত সূত্র জানায়, অভিযুক্ত রাকিব হোসেন ও মিরাজ শেখের আদালতে জবানবন্দিতে বলেছেন, চেঙ্গুটিয়ার রোমান টেক্সটাইল মিলসে এক সময় কাজ করতেন মিরাজ ও ইমন। সেই থেকে ইমনের সাথে মিরাজের পরিচয়। পরে মিরাজ টেক্সটাইল মিলসের চাকরি ছেড়ে ইটভাটায় কাজ করতে যান। ওই ইটভাটায় কাজ করতেন রাকিব। সেখান থেকে দুই জনের মধ্যে পরিচয় হয়। পরে তারা দুই জনে ইটভাটার কাজ ছেড়ে দেন। কিছুদিন আগে পূর্ব পরিচিত ইমনের ইজিবাইকটি চুরির পরিকল্পনা করেন মিরাজ ও রাকিব। এ জন্য গত ২৫ এপ্রিল তারা ইমনের ইজিবাইক ভাড়া করে সদর উপজেলার কচুয়া ইউনিয়নের নিমতলীতে যান মাছ ধরার অজুহাতে। কিন্তু সেইদিন তাদের ইজিবাইক চুরির চেষ্টা ব্যর্থ হয়। তারা ইমনকে ৫শ’ টাকা ইজিবাইক ভাড়া পরিশোধ করেন। এরপর গত ২৮ এপ্রিল একই উদ্দেশ্যে ইমনের ইজিবাইক ভাড়া করেন মিরাজ। ইজিবাইক নিয়ে বসুন্দিয়ায় এসে সেখানে অপেক্ষমান রাকিবকে বাইকে তুলে নেন মিরাজ। এরপর তারা বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যায় ৭টার দিকে বসুন্দিয়া ইউনিয়রে জগন্নাথপুরের ফাঁকা একটি স্থানে এসে গলায় গামছা পেঁচিয়ে ইমনকে হত্যা করেন। তাদের কাছে ছিলো একটি বস্তা। ওই বস্তার ভেতর ইমনের লাশ ঢুকিয়ে ইজিবাইকে করে সদুল্যাপুর নাথপাড়ায় যান। সেখানে একাটি জলাশয়ের ভেতর ইমনের বস্তাবন্দি লাশ ফেলে ইজিবাইক নিয়ে চলে আসেন তারা।

উল্লেখ্য, ইমন আহমেদ অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের আবু কালামের ছেলে। বর্তমানে পুরাটাল গুচ্ছগ্রামে বসবাস করতেন। গত ২৮ এপ্রিল বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এরপর ৩০ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সদুল্যাপুর নাথপাড়ায় ভৈরব নদের শাখা কাটাখাল থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই মামুন মোল্যা কোতয়ালি থানায় মামলা করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত