Friday, May 17, 2024

কেশবপুর সাতবাড়িয়ার গৃহবধূ দুলী খাতুনকে হত্যার অভিযোগে সৎ ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

কেশবপুরের সাতবাড়িয়া গ্রামের গৃহবধূ দুলী খাতুনকে হত্যার অভিযোগে সৎ ছেলে ও স্ত্রী-সন্তানসহ পাঁচ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার নিহতের পুত্রবধূ তহমিনা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ এ ঘটনায় থানায় কোন মামলা হয়েছে কিনা সে মর্মে আদালতে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন কেশবপুর থানার ওসিকে।
আসামিরা হলো, নিহত দুলী খাতুনের সৎ ছেলে মতিয়ার রহমান ও তার স্ত্রী নুরুন্নাহার, ছেলে আব্দুস সালাম, আবিজার রহমান ও তার স্ত্রী আকলিমা খাতুন।
মামলার অভিযোগে জানা গেছে, সাতবাড়িয়া গ্রামের হানিফ সরদারের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ছেলে মেয়েদের অমতে ২৭ বছর আগে দুলী খাতুনকে বিয়ে করেন। প্রায় এক বছর আগে হানিফ সরদার ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন। এরমধ্যে পিতার সম্পত্তি ভাগাভাগি হয়। কিন্তু তা মেনে নিতে পারেনি আসামিরা। সৎ মা দুলী খাতুনকে হত্যার পরিকল্পনা করে আসামিরা। গত ১৪ মার্চ পুর্বপরিকল্পনা অনুযায়ী আসামিরা দুলী খতুনকে বালিশ চাপা দিয়ে শ্বসরোধ করে হত্যার পর স্টোকে মারাগেছে বলে প্রচার করে। আত্মীস্বজনদের না জানিয়ে তাড়াহুড়ো করে দুলী খাতুনের দাফন সম্পন্ন করে আসামিরা। পরে খোঁজ খবর নিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত হয়। ।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত