Sunday, April 28, 2024

বিএনপির ৮০ ভাগ ‘নির্যাতিত’ নেতা-কর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের

- Advertisement -

বিএনপির মহাসচিবের একটি বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তিনি মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তাঁর দলের ৮০ ভাগ ‘নির্যাতিত’ নেতা-কর্মীর তালিকা হাজির করতে বলবেন।

আজ শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সাধারণ মানুষের মধ্যে দলের পক্ষ থেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

গতকাল বৃহস্পতিবার দলের এক অনুষ্ঠানে মির্জা ফখরুল বলেছিলেন, গণতান্ত্রিক আন্দোলনে বিএনপির প্রায় ৮০ শতাংশ নেতা-কর্মী সরকারের দমন-নির্যাতনের শিকার হয়েছেন।

মির্জা ফখরুলের এমন বক্তব্যের আজ জবাব দিলেন ওবায়দুল কাদের।

বাসসের খবরে বলা হয়, ওবায়দুল কাদের বলেন, ‘মির্জা ফখরুলকে বলব, এসব মিথ্যাচার থেকে বিরত থাকুন। প্রকাশ্যে এসে তালিকাটা হাজির করুন। ৮০ ভাগ নেতা-কর্মী—এরা কারা? মির্জা ফখরুল, মির্জা আব্বাস, আমীর খসরু—সবাই তো একে একে জেল থেকে বের হয়ে গেলেন।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির রাজনীতি নেতিবাচক। এই রাজনীতি দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। দিন যতই যাচ্ছে, বিএনপি ততই অপ্রাসঙ্গিক হয়ে পড়ছে। সংকুচিত হয়ে যাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি পাকিস্তানের সঙ্গে কখনো সম্পর্ক ছিন্ন করেনি। বিএনপির হৃদয়ে পাকিস্তান, চেতনায় পাকিস্তান। আর আওয়ামী লীগ কোনো বিদেশি শাসন, কোনো বিদেশির দাসত্ব করে না। আওয়ামী লীগের হৃদয়ে বাংলাদেশ, চেতনায়ও বাংলাদেশ। সেটাই আওয়ামী লীগ মনেপ্রাণে ধারণ করে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত