Saturday, April 27, 2024

তালাক দিয়েও স্বামীর নির্যাতন থেকে রেহায় পাচ্ছেনা শিক্ষিকা মনিরা

- Advertisement -

যখন তখন টাকা দাবি করে স্ত্রী মনিরা খানমের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন বাঘারপাড়া উপজেলার ভাঙুরা গ্রামের ফারুক হোসেন।

এসময় বিষয়ে একাধিক মামলা ও বিভিন্ন দপ্তরে অভিযোগের পর শেষ মেষ স্বামীকে তালাক দেন মনিরা। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। এবার হত্যাসহ নানা ধরণের হুমকি দিচ্ছেন ফারুক। শনিবার বিকেলে স্বজনদের সাথে নিয়ে গ্রামেরকাগজ দপ্তরে এসে এসব অভিযোগ করেন ভুক্তভোগি মনিরা। তিনি বর্তমানে নড়াইলের চাঁচড়া সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

মনিরার অভিযোগ, ২০০৯ সালের ৩১ ডিসেম্বর তাদের বিয়ে হয়। এরপর থেকেই ফারুক বিভিন্ন অজুহাতে টাকা দাবি করে। এছাড়া বেতনের সব টাকাই হাতিয়ে নেয় ফারুক। এরমাঝে সংসার ভেঙে দেয়ার ভয় দেখিয়ে তিনলাখ টাকা ধার নেয় ফারুক। যা এক মাসের মধ্যেই দেয়ার কথা ছিলো। ২০২৩ সালের ১০ জানুয়ারি ওই টাকা আর ফেরত দেবেনা বলে আরও টাকা দাবি করে। টাকা না দেয়ার তাকে বেধরক মারপিট করে জখম করে। বাধ্য হয়ে তিনি স্বামীকে তালাক দেন।

এসব বিষয়ে আদালতে একাধিক মামলাও করেছেন মনিরা। এছাড়া বাঘারপাড়া থানা জিডিও করেছেন। এসব কারণে আরও ভয়ানক হয়ে উঠেছে ফারুক। যেকোনো সময় মনিরার বড় ধরণের ক্ষতি করতে পারে বলে দাবি করছেন তিনি। ফলে তিনি গ্রামেরকাগজ দপ্তরে এসে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একই সাথে এ বিষয়ে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত