Thursday, May 9, 2024

তীব্র তাপদাহে ৯৩ ব্যাচের উদ্যোগে ঝিকরগাছায় ঠান্ডা শরবত পানি বিতরণ

- Advertisement -

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : তীব্র তাপদাহে এসএসসি—৯৩ ব্যাচের উদ্যোগে যশোরের ঝিকরগাছা পৌরসদরের এক থেকে দেড় হাজার মানুষের মাঝে ঠান্ডা শরবত পানি বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত পৌরসদরের কৃষ্ণনগর ওয়াপদাহ রোড, দিনেবাবু মোড়, বাজার, যশোর বেনাপোল মহা সড়ক, হল রোড, রাজাপট্টি, উপজেলা মোড়সহ গুরুত্বপূর্ণ স্থানে এ কার্যক্রম চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন, এসএসসি—৯৩ ব্যাচের জুলফিকার আলী ভূট্টো, ইসরাইল হোসেন, জাফিরুল হক, ইলিয়াস মাহমুদ, আবু ফয়েজ, হুমায়ুন কবীর হিমু, হারুন অর রশীদ, মারুফ হোসেন, শরীফুল মাস্টার, শরীফ, মোস্তাক আহমেদ, কামাল হোসেন, শরীফ হোসেন, লুবনা তাক্ষী, সাবিনা হীরা, রিনা, পদ্মা সহ আরো অনেকে।

আঃ গনি নামের এক পথচারী বলেন, এ তীব্র গরমে এসএসসি—৯৩ ব্যাচের উদ্যোগটি খুবই ভালো লেগেছে। এমন উদ্যোগ নিয়ে সবারই এগিয়ে আসা উচিৎ। এমনটা ঝিকরগাছায় প্রথম হলো। তারা যে সাধারণ মানুষের কথা ভাবে এই কার্যক্রম পরিচালনা করছেন সত্যিই প্রসংশীয়।

এসএসসি—৯৩ ব্যাচের ঝিকরগাছা উপজেলা শাখার বন্ধু জুলফিকার আলী ভূট্টো বলেন, তীব্র গরমে সড়কে চলাচলকারী মানুষদের পানিশূন্যতার বিষয়টি মাথায় রেখে আমাদের এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গরমে সড়কে সাধারণ মানুষ, রিকশাচালক, অটোরিকশা চালক এবং পথচারীদের খাবার স্যালাইন, শরবত এবং ঠান্ডা পানি বিতরণ করা হয়েছে। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত