Sunday, April 28, 2024

যশোরে কলেজ ছাত্রীর সাথে বিয়ের নামে প্রতারণা ইউএস বাংলার কর্মীর বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোরে এক কলেজ ছাত্রীকে বিয়ের নামে প্রতারণা এবং শারীরিক সম্পর্কের অভিযোগে ইউএস বাংলা বিমানের চেকিং ম্যানের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। গতকাল ভুক্তভোগী ওই ছাত্রী নিজেই বাদী হয়ে জুডিসিয়াল সদর আমলী আদালতে এই মামলাটি করেছেন।

বিচারক ইমরান আহম্মেদ মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে আদেশ দিয়েছেন। অভিযুক্ত আসামি বাঘারপাড়া উপজেলার সাদীপুর গ্রামের দিলিপ কুমার দাসের ছেলে হৃদয় কুমার দাস জয়।
বাদী মামলায় জানিয়েছেন, তিনি যশোর সরকারী এমএম কলেজে লেখাপড়া করেন।

২০২৩ সালের ১৫ জানুয়ারি ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। বাদীকে সাথে নিয়ে বিভিন্নস্থানে ঘুরাফেরা করার পরে শারীরিক সম্পর্কের জন্য প্রস্তাব দেয় হৃদয় দাস। কিন্তু বিয়ে ছাড়া শারীরিক সম্পর্কে মেয়েটি রাজি হয়নি। ফলে একই বছরের ১০ মার্চ বিকেল ৪টার দিকে ছাত্রী মেস থেকে বাদীকে ডেকে যশোর শহরের বড় বাজার কালী মন্দিরে নিয়ে যায়। সেখানে মন্দির শপথ করে হৃদয় বলে তাকে বিয়ে করেছে।

এরপর ওইদিনই সদর উপজেলার ভেকুটিয়া কলোনী মোড়ে আলম কাজীর ভাড়াটিয়া বাড়িতে নিয়ে মেয়েটির সাথে
শারীরিকত সম্পর্ক করে হৃদয়। এভাবে দিনের পর দিন বিভিন্নস্থানে এবং হৃদয়ের আত্মীয় বাড়িতে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন ঘরে তুলতে রাজি হচ্ছে না হৃদয়। চলতি বছরের ১৪ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে হৃদয়কে ডেকে আনেন মেয়েটি। এসময় তাকে বাড়িতে নিয়ে সংসার করার কথা বললে হৃদয় তাকে বিয়ের কথা অস্বীকার করে চলে যায়। ফলে বিয়ের নামে প্রতারণা করে শারীরিক সম্পর্ক করে অপরাধ করায় ওই মেয়ে মামলাটি করেছেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত