Monday, April 29, 2024

জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করায় মিষ্টি বিতরণ

- Advertisement -

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (২২ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসঙ্গে নতুন কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি সিদ্ধান্ত মোতাবেকে বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসঙ্গে, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কমিটিতে পদপ্রত্যাশীদের আগামী ২৪ মার্চ থেকে ২ এপ্রিলের মধ্যে ছাত্রলীগের দফতর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

এদিকে কমিটি বিলুপ্ত ঘোষণার পর আনন্দের জোয়ার বইছে মৌলভীবাজার জেলার ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। জেলা শহরে মিষ্টি বিতরণ করেছেন কর্মীরা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ এপ্রিল এক বছরের জন্য মৌলভীবাজার জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর দীর্ঘ ছয় বছর এই কমিটি সাংগঠনিক কাজ চালিয়ে আসছে। দীর্ঘ ছয় বছরে নানা অনিয়ম, দুর্নীতি ও সংগঠন বিরোধী কার্যক্রমের অভিযোগ ওঠে এই কমিটির নেতাদের বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত