Monday, April 29, 2024

যশোরের শার্শায় জুয়ার আসর ভেঙে দিল পুলিশ নগদ টাকাসহ ৮ জুয়াড়ি আটক

- Advertisement -

যশোরের শার্শা থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার  আসন থেকে নগদ ৮৯ হাজার টাকাসহ আট জুয়ারীকে আটক করেছে। শুক্রবার (২২ র্মাচ) দুপুরে র্শাশার নাভারণ হাসপাতাল মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক  ৮ জুয়াড়ি হচ্ছেন, র্শাশার উত্তর বুরুজ বাগান গ্রামরে হাববিুর রহমান ওরেফে বিদ্যুৎ মেম্বার (৫২),উত্তর বুরুজ বাগান এলাকার নুর ইসলাম (৫০),উত্তর বুরুজ মিজানুর রহমান (৫৯),  কাঠ শাকরা গ্রামরে আলতাফ হোসেন (৪৫), ইসলামপুর গ্রামরে আ. আজিজ (৫২) ইসলামপুর গ্রামের মহিউদ্দিন সরদার (৪২), ঝিকরগাছা থানার মোবারকপুর কলেজ পাড়ার জাহিদুল হোসেন (৪৯) ও একই থানার  কৃতিপুর গ্রামরে ইকবল হোসন (৪৫)।

এর মধ্যে মিজানুর রহমান রহমান  ও বিদ্যুৎ মেম্বারের বিরুদ্ধে  চাঁদাবাজি ও সন্ত্রাসী র্কাযকলাপ সহ নানান অভিযোগ রয়েছে।।এসব করে তারা এখন কোটি কোটি টাকার মালিক বনে গেছেন।

যশোরের শার্শা পুলিশ জানায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারনে নাভারণ হাসপাতাল মোড় এলাকায়  নজরুল ইসলাম এর ফাঁকা দোকান ঘরে বিদ্যুৎ মেম্বারের নেতৃত্বে জুয়ারীরা জুয়ার আসর বসিয়ে অর্থের জুয়া খেলছে। এ সময় পুলিশ উক্ত স্থানে অভিযান চালিয়ে আট আট জোয়ারীকে আটক ও  নগদ ৮৯ হাজার টাকা জব্দ করেন। র্শাশা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন , ৮ জুয়ারির বিরুদ্ধে ব্যবস্থা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত