Friday, May 3, 2024

কলকাতার সিনেমায় পরীমনি, সঙ্গে সোহম

- Advertisement -

চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে আলোচনা–সমালোচনার শেষ নেই। তবে কোনো কিছুকে পাত্তা দেন না তিনি। নিজের মতো করে চলেন। বিভিন্ন সময় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমন মনোভাবও প্রকাশ করেছেন পরীমনি। কয়েক দিন ধরে সন্তানের বাবা চিত্রনায়ক শরীফুল রাজকে নিয়ে মুখ খোলেন তিনি।

কলকাতার গণমাধ্যমে রাজ সম্পর্কে অনেক কথাই বলেন, যা আগে কখনো বলেননি পরীমনি। তবে এসব নিয়ে রাজ একদম চুপচাপ। বক্তব্য নিয়ে যখন আলোচনা চলছিল, ঠিক তখনই কলকাতায় একটি ছবিতে অভিনয়ের খবর জানালেন পরীমনি। জানালেন, ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল, কলকাতার ছবিতে অভিনয় করবেন পরীমনি। এই চিত্রনায়িকাও গণমাধ্যমে জানান, তিনি কলকাতার ছবিতে অভিনয় করবেন। আজ বুধবার সকালে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করে তিনি বলেন, ‘“ফেলুবকশি” নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি।’

পরীমনি বলেন, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে–পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরীমনির বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম। পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত