Monday, May 6, 2024

বাবার কবর জিয়ারতের মধ্যনিয়ে নির্বাচনী প্রচারণায় নামলেন ‘খান ভাই’

- Advertisement -

সামনে উপজেলা নির্বাচন। বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে আগ্রহী হয়েছেন একগুচ্ছ প্রার্থী। আসন্ন নির্বাচনকে সামনে রেখে এসব প্রার্থী তাদের প্রার্থীতা জানান দিয়েছেন। তাদের মধ্যে একজন করোনার সময় মানবতার ফেরিওয়ালা ক্ষ্যাত খাজুরার মাসুম রেজা ওরফে খান ভাই।

রোববার বেলা ১১ টায় বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তিনি। এদিন খান ভাই নেতাকর্মীদের সাথে নিয়ে নিজ গ্রাম ধান্যপুড়ায় যেয়ে বাবা ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ডাক্তার আলতাফ হোসেনের কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারণায় নামেন।

এরপর খান ভাই আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নিজ এলাকায় গণসংযোগ করেন। তারসাথে যোগদেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

স্থানীয়রা জানায়, মাসুম রেজা ছাত্রজীবন থেকে এলাকার নিপীড়িত মানুষের জন্য কাজ করে আসছেন। বিশেষ করে করোনাকালীন সময়ে তার কার্যক্রম সাধারণ মানুষের মন কেড়েছে। দিন নেই রাত নেই তিনি ওষুধ, অক্সিজেন, ডাক্তার নিয়ে করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে ছুটে গিয়েছেন। এরবাইরেও তিনি আর্থিক সহযোগিতা করেছেন।

তারা আরও জানান, মাসুম রেজা বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। এলাকার তরুণদের সাথে নিয়ে তিনি অন্যায়ের বিরুদ্ধে রাজপথে নেমেছেন। এছাড়া, বাঘারপাড়া উপজেলার খাজুরাসহ আশপাশের এলাকায় সাবেক জনপ্রতিনিধিরা তেমন কোনো নজরই রাখেনি। তারা বিশ্বাসকরেন মাসুম রেজা বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে পুরো বাঘারপাড়াবাসীয় এর সুফল পাবেন।

এ বিষয়ে মাসুম রেজা খান বলেন, বাঘারপাড়াবাসীর দাবিতে তিনি বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছেন। তার কোনো চাওয়া পাওয়া নেই।তিনি তার বাবার কাছথেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়েছেন। সেই থেকেই তিনি দেশ ও দশের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি বাঘারপাড়া উপজেলাকে রোল মডেল হিসেবে তৈরী করবেন। দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকের বিরুদ্ধে তার থাককে জিরো টলারেন্স।

এছাড়া উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন এলাকায় তিনি অভিযোগ বক্স স্থাপন করবেন। যেখানে সাধারণ জনগন তাদের অভিযোগুলো প্রকাশ করবেন। সেসব অভিযোগের সূত্রধরে প্রশাসনকে সাথে নিয়ে কাজ করবেন। ‘খান ভাই’ নিজের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত