Monday, April 29, 2024

জায়েদ খানের চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে সদস্যপদ বাতিল

- Advertisement -

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করল সমিতির বর্তমান কমিটি। ২ মার্চ (শনিবার) অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দ্বি-সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেন বর্তমান কমিটি।

চিত্রনায়িকা ও বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার বলেন, আমরা অনেক জটিল কাজের সমাধানের চেষ্টা করেছি এবং অনেক সফলতাও পেয়েছি। কাজ করতে করতে ভুল-ত্রুটি হয়। সেগুলো উপেক্ষা করে সামনের দিনগুলোতে আরও কাজ করতে চাই। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজ করার অঙ্গিকার করেন তিনি।

পিকনিকের আগে দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯ নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেন। সেখানে তিনি আরও জানান, কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জনাব জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনি সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের ২ তারিখ সভায় সর্বসম্মতিক্রমে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

জানা গেছে, এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার দুটি প্যানেলে নির্বাচন করতে পারে। একটি হলো মিশা-ডিপজল প্যানেল অন্যটি নিপুণের প্যানেল। নির্বাচন এপ্রিলের ১৯ তারিখ অনুষ্ঠিত হবে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত