Monday, April 29, 2024

এক ঠিকানায় তৌসিফ-জোভান-ইয়াশ, সবার সঙ্গে তটিনী!

- Advertisement -

বলার অপেক্ষা রাখে না, এই সময়ে ঢাকাই নাটকের ব্যস্ততম অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। প্রায় সব তারকার সঙ্গেই চুটিয়ে কাজ করছেন। এই যেমন একটি প্ল্যটফর্মে আলাদা তিনটি নাটকের নায়ক তিন অভিনেতা, অথচ নায়িকা তিনি একাই!

ওই তিন নাটকসহ মোট চারটি প্রজেক্ট নিয়ে ‘ভ্যালেন্টাইন ফেস্ট’ সাজিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান কেএস ফিল্মস। যেগুলো ১৪ ফেব্রুয়ারি থেকে প্রচার শুরু হবে। প্রথম নাটক হিসেবে ভ্যালেন্টাইন সন্ধ্যায় উন্মুক্ত করা হবে ‘বুক পকেটের গল্প’। এটি নির্মাণ করেছেন জাহিদ প্রীতম। এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, আইশা খান, প্রিয়ন্তী উর্বী, শাশ্বত দত্ত, মারিয়া শান্ত ও মীর রাব্বী প্রমুখ।

এর পর ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় আসবে দ্বিতীয় নাটক ‘পরী’। পরিচালনায় রাগিব রায়হান। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনী। ‘বলতে চাই’ শিরোনামের নাটক আসবে ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায়। রাফাত মজুমদার রিংকুর নির্মাণে এই নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তটিনী।

বিশেষ আয়োজনটির শেষ নাটক হিসেবে প্রচার হবে ‘চিহ্ন’। যেটা বানিয়েছেন ভিকি জাহেদ। এটি আসবে ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায়। এতে দেখা যাবে ইয়াশ রোহান ও তটিনীকে।

নাটকগুলো নিয়ে কেএস ফিল্মসের কর্ণধার মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘আমরা সবসময় মানসম্মত নাটক নির্মাণে বিশ্বাসী। কাজ ভালো হলে সেগুলো দর্শক পর্যন্ত এমনিতেই পৌঁছাবে এবং ভিউও হবে। জনপ্রিয় তারকাদের পাশাপাশি নতুনদের নিয়েও কাজ করি আমরা। এই সমন্বয় আগামীতেও চলমান থাকবে।’

জানা গেছে, চারটি নাটকই উন্মুক্ত করা হবে কেএস এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত