Saturday, April 27, 2024

যশোরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত একজন আহত

- Advertisement -

যশোরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মনজুরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় সদরের রাজারহাট রামনগর কানাইতলা নামক স্থানে। তিনি রামনগর মধ্যপাড়া এলাকার বাসিন্দা। একই ঘটনায় বিজিবি সদস্য ও খুলনা ডুমুরিয়ার মাগুরা গ্রামের মোহাম্মদ আলী (৩৫) নামে অপর ব্যাক্তি আহত হয়েছেন।

আহত মোহাম্মদ আলী জানান, তিনি দুইদিনে নৈমিত্তিক ছুটিতে নিজ বাড়ী খুলনা ডুমুরিয়ার উদ্দেশ্যে যাওয়ার উদ্দেশ্যে সদরের রাজারহাট মোড় থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল (যশোর- ল ১৩-২৫৪৬) যোগে যশোর থেকে মনিরামপুর দিকে যাচ্ছিলেন। এসময় যশোর-মণিরামপুর মহা সড়কের রামনগরের কানাইতলা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৩-৫৩২০) তাদেরকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মনজুরুল মারা যান।

এবং তিনি গুরুতর আহত হলে যশোর ফায়ার সার্ভিসের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ভাড়ার মোটরসাইকেলে ওঠেন।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মল্লিক জানান, আহত মোহাম্মদ আলীর মাথায়সহ শরিরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত