Friday, May 3, 2024

কুষ্টিয়ায় হাসপাতাল থেকে নবজাতক চুরি

- Advertisement -

কুষ্টিয়া প্রতিনিধি- কুষ্টিয়ার দৌলতপুরে একটি বেসরকারি হাসপাতাল থেকে তিন দিন বয়সী এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার পরে উপজেলায় আল্লার দর্গায় অবস্থিত আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালে এ ঘটনা ঘটে। নবজাতক শিশুটি ভেড়ামারা উপজেলার মহিষাডোড়া গ্রামের মসজিদ পাড়ার দিপু আলীর ছেলে।

নবজাতকের বাবা দিপু আলী বলেন, সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী রিয়া খাতুন একটি ছেলেসন্তান জন্ম দেন। আজ দুপুরে আমার শাশুড়ি রহিমন নেছা সন্তানকে কোলে নিয়ে বসেছিলেন। এসময় একজন নারী এসে সন্তানকে কোলে নিতে চান। পরে পানি আনার প্রয়োজন হলে তিনি সন্তানকে ওই নারীর কোলে দিয়ে পানি আনতে যান। পরে তিনি ফিরে এসে ওই নারীকে আর দেখতে পারেননি।

এ বিষয়ে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালের ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন, ‘এ ঘটনায় আমাদের কোনো গাফিলতি নেই। আমরা সময়মতো সবকিছুর খোঁজখবর রাখি। তবে আত্মীয়-স্বজনের কাছ থেকে যদি কেউ বাচ্চা নিয়ে চলে যান তাহলে আমরা কী করতে পারি?’

দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সার্কেল মহসীন আল মুরাদ বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা অভিযোগ পাওয়ার পর থেকে এ বিষয়ে তদন্ত শুরু করেছি। তবে এখন পর্যন্ত চুরি হয়ে যাওয়া নবজাতককে উদ্ধার করা যায়নি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত