Monday, May 6, 2024

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

- Advertisement -

বিশেষ প্রতিনিধি- যশোরের অভয়নগরে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে তিনটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। খাদ্য পন্যের বাজার নিয়ন্ত্রণে মঙ্গলবার (৬ফেব্রুয়ারি) সকালে উপজেলার নওয়াপাড়া বজারের হাইস্পীড ঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে খাদ্য পন্য গুদামজাত করে কৃত্রিম সংকট সৃষ্টির অপরাধে অত্যবশ্যকীয় খাদ্য পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৬(১) ধারায় উপজেলার ধোপাদী গ্রামের সাত্তার গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন গাজীকে ১৫ হাজার টাকা ও আদিলপুর গ্রামের কেরামত শেখের ছেলে আলমগীর শেখকে ২০ হজার টাকা এবং নওয়াপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথ সুরের ছেলে হরিনাথ সুরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। তাছাড়া আগামী তিন দিনের মধ্যে মজুদকৃত সকল পন্য খুচরা বজারে বিক্রয় করার নির্দেশ দেওয়া হয়েছে। অভিযান পরিচালনা করেন অভয়নগর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সাইদুর রহমান, অভয়নগর থানার এস আই আলমগীর হোসেন সহ পুলিশ সদস্যরা। অভিযান শেষে ভ্রাম্যমান আলালতের বিচারক অভয়নগর উপজেলা সহকারী কমিমনার (ভূমি) থান্দার কামরুজ্জামান সাংবাদিকদের জানান, বানিজ্য মন্ত্রী মহাদয়ের নির্দেশে খাদ্য পন্যের বজার নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করা হয়েছে। খাদ্য পণ্যের বাজার নিয়ন্ত্রনে আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত