Wednesday, May 8, 2024

যশোরে বাজার মনিটরিং এ নেমেছে পুলিশ, ব্যবসায়ীদের সতর্কবার্তা

- Advertisement -

আসন্ন মাহে রমজানকে কেন্দ্র করে যশোরে অবৈধ মজুদদার, কালোবাজারি, অসাধূও লোভী ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় মালামাল কৃত্রিম সংকট সৃষ্টি করে বাজার মূল্য অবৈধভাবে বৃদ্ধি ও বিক্রি করতে না পারে, এ কারণে আজ সোমবার যশোর শহরের গুরুত্বপূর্ণ বড় বাজার এলাকায় সতর্ক করনে নেমেছে যশোরের পুলিশ। জেলার প্রতিটি এলাকায় সকল বাজারে নিয়মিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার মূল্য মনিটরিং শুরু পুলিশ প্রশাসন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলাল হোসাইন, এর নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাজার পরিদর্শন করেন। এ সময় তারা কাঁচাবাজার, মাংসের বাজার, মাছ বাজার, চাউলসহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং করেন।

তারা ক্রেতা ও বিক্রেতা উভয়ের নিকট বাজার মূল্য যাচাই করেন, এসময় খুচরা ও পাইকারি বিক্রেতাদের অবৈধ ভাবে মজুদ করে পণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে বাজার অস্থিতিশীল না করতে নির্দেশনা দেন এবং একই সাথে এধরনের কার্যকলাপের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্ৰহণ করা হবে বলে সতর্ক করেন।

বাজার মনিটরিং এর সময় উপস্থিত ছিলেন যশোর পুলিশের” খ সার্কেলের “অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক থানার ইন্সপেক্টর তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী, ইন্সপেক্টর অপারেশন পলাশ বিশ্বাস, যশোর সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত