Sunday, April 28, 2024

পূর্ব শত্রুতার জেরে চাচা-ভাতিজাকে গুলি করে হত্যা

- Advertisement -

স্টাফ রিপোর্টার:- ঝিনাইদহের মহেশপুরে পূর্ব শত্রুতার জের ধরে চাচা-ভাতিজাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গুলিতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ভাতিজা শামীম হোসেন (৩২) ও চাচা মন্টু মিয়া (৫০)।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে মহেশপুর থানার পুলিশ।নিহত শামীম হোসেন মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে এবং মন্টু মিয়া একই গ্রামের নয়ন মন্ডলের ছেলে।

বাঘাডাঙ্গা গ্রামের আহসান হাবীব জানান, শামীম-মন্টু মূলত সবজি ধনিয়া পাতার ব্যবসা করতেন। সেই ব্যবসার লেনদেন ছিল একই এলাকার তরিকুল ইসলাম আকাল ও ইব্রার সঙ্গে। সেই লেনদেনকে কেন্দ্র করে বেশ কয়েকদিন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বুধবার বিকেলে শামীম-মন্টু একই গ্রামের আকালের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় বাড়ির ছাদ থেকে ইব্রা ও আকাল তাদের দিকে গুলি ছোড়ে। এসময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই শামীম নিহত হয়। পরে গুলিবিদ্ধ মন্টুকে এলাকাবাসী ও স্বজনরা উদ্ধার করে পার্শ্ববর্তী জীবননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে মন্টুর মৃত্যু হয়।মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। অপরাধী আটকে পুলিশি অভিযান চলছে।

রাতদিন সংবাদ/জয়-০৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত