Monday, May 6, 2024

যশোর ছাড়ছেন কোতোয়ালি থানার ওসি তাজুল, ফিরছেন আব্দুর রাজ্জাক

- Advertisement -

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামকে মেহেরপুর গাংনী থানায় বদলি করা হয়েছে। সেখানে ছিলেন আব্দুর রাজ্জাক। আব্দুর রাজ্জাককে কোতোয়ালি থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। নিয়মিত বদলির অংশ হিসেবে তাদের স্খালাভিসৃক্ত করা হয়েছে বলে পুলিশের পক্ষথেকে জানানো হয়েছে। তবে, তারা কেউ এখনো কারও দায়িত্ব বুঝে নেননি। যা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

আব্দুর রাজ্জাক ওসি হিসেবে সর্বশেষ দায়িত্ব পালন করেছেন যশোরের ঝিকরগাছা থানায়। দীর্ঘ সাড়ে তিন বছর দায়িত্ব পালন করেছেন।  বিভিন্ন অভিযোগে তৎকালীন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমানকে সরিয়ে দেয় পুলিশের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।  এরপর তিনি ২০২১ সালের ২০ নভেম্বর গাংনী থানায় যোগদান করেন।

অন্যদিকে, এরআগে তাজুল ইসলাম  অভয়নগর থানার ওসি হিসেবে দায়িত্বপালন করেন। ২০২১ সালের ফেব্রুয়ারিতে তৎকালীন ওসি মনিরুজ্জামানকে অভয়নগরে থানায় ও  তাজুলকে কোতোয়ালি থানার দায়িত্ব দেয়া হয়। কোতোয়ালি থানায় দায়িত্বপালন কালে তিনি খুলনা বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার পান। এছাড়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবেও তিনি মূল্যয়ন সভায় পুরস্কৃত হয়েছেন ।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত