Saturday, April 27, 2024

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে হত্যা মামলার আসামি নিহত

- Advertisement -

খুলনায় জুম্মার নামাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আনসার শেখ (৬০) নামে এক হত্যা মামলার আসামি নিহত হয়েছেন। শুক্রবার (২৪ মার্চ) দুপুর ২টার দিকে নগরীর খানজাহান আলী থানার শিরোমণি বাজারের লিন্ডা ক্লিনিকের পেছনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত আনসার শেখ পার্শ্ববর্তী দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি ও লাখোহাটি গ্রামের বাসিন্দা। সে শিরোমণিতে পরিবারসহ ভাড়া থাকতেন। খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে আনসার শেখ জুম্মার নামাজ পড়ার জন্য ভাড়া বাড়ি থেকে শিরোমণি লিন্ডা ক্লিনিকের পেছনের মসজিদের উদ্দেশ্যে বের হন। নামাজ শেষে দুপুর ২টার পর মসজিদ শেষে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিছুদূর যেতেই কয়েকজন সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ৪-৫ রাউন্ড গুলি ছোড়ে। তিনটি গুলি তার শরীরে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। তিনি দিঘলিয়ার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি। তিনি বারাকপুর ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন। চেয়ারম্যান জাকির হোসেন হত্যাকাণ্ডের পর থেকে আনসার শেখ নগরীর খানজাহান আলী থানার শিরোমণিতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, নিহত আনসার শেখের শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আনসার শেখ দীর্ঘদিন খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

খুলনার পুলিশ সুপার মাহবুব হাসান বলেন, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি ছিলেন।

রাতদিন সংবাদ/আর কে-০৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত