Wednesday, May 8, 2024

ঝিকরগাছায় ধর্ষণ মামলার এক আসামি জামিনে বের হয়ে ফের ধর্ষণের চেষ্টা

- Advertisement -

যশোরের ঝিকরগাছায় ধর্ষণ মামলার এক আসামি কারাগার থেকে জামিনে বের হয়ে ফের ধর্ষণের চেষ্টা চালিয়েছে। একইসাথে মামলা উঠিয়ে নিতে হত্যার হুমকিও দিয়েছে। এসব অভিযোগ এনে দু’জনকে অভিযুক্ত করে মঙ্গলবার আদালতে ফের মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। আদালত অভিযোগ আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক নীলুফার শিরিন সিআইডি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলার প্রধান আসামি মিজানুর রহমান ঝিকরগাছার সোনাকুড় গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে ও তার সহযোগী একই গ্রামের আনারুল গাজীর ছেলে আল-আমিন।
মামলায় উল্লেখ করা হয়েছে,মিজানুর রহমান বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে হয়রানি করতো। রাজি না হওয়ায় বাদীকে ধর্ষণ করে মিজানুর। এ ঘটনায় ওই নারী ঝিকরগাছা থানায় মামলা করেন। পুলিশ ওই মামলায় মিজানুরকে আটক করে। আদালত থেকে জামিনে বের হয়ে ২৩ নভেম্বর ওই নারীর বাড়িতে হাজির হয় মিজানুর ও তার সহযোগী আল-আমিন। ওইসময় বাদীর বাড়িতে কেউ না থাকার সুযোগে জোর করে ঘরে ঢুকে ফের ধর্ষণের চেষ্টা করে মিজান। তখন বাদীর ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে। যাওয়ার আগে থানায় দায়ের করা মামলা উঠিয়ে নিতে বলে, অন্যথায় হত্যার হুমকি দেয়। বাধ্য হয়ে বাদী আদালতে ফের মামলা করেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত