Wednesday, May 8, 2024

শেখহাটি থেকে ইয়াবাসহ ইয়াসিন হাওলাদার রনি আটক

- Advertisement -

যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াছিন হাওলাদার রনি ওরফে দাতাল রনিকে আটক করেছে পুলিশ। রনি নতুন উপশহর এলাকার আক্কাস আলী হাওলাদারের ছেলে । উপশহর পুলিশ ক্যাম্পের এএসআই আরিফ হোসেন বৃহস্পতিবার সন্ধায় শেখহাটি জামরুলতলা থেকে তাকে আটক করে। এসময় তার কাছথেকে ২৬ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, এছাড়াও যশোর কোতয়ালি থানা, ডিবি, ও ফাঁড়ী পুলিশের পৃথক অভিযানে আরও তিনজনকে তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলেন,  উপশহর ডি ব্লকের জলিল হোসেনের ছেলে ইমরান হোসেন, যশোর শহরের বেজপাড়া বনানী রোডের দেলোয়ার হোসেনের মেয়ে পলি খাতুন ও বেজপাড়া কবরস্থান মৃত আবুল হোসেনের ছেলে রিপন । এ ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে পৃথক চারটি মামলা হয়েছে।
সদর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ১০ নভেম্বর সন্ধ্যায় শহরের মনিহার মোড় পিকআপ ষ্ট্যান্ড শ্রমিকদের অফিসের পাশে খোলা জায়গায় গাঁজা বেচাকেনার সময় রিপনকে ১৫২ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। অপরদিকে, কোতয়ালি থানা জানায়, বৃহস্পতিবার সকালে শহরের বেজপাড়া বনানী রোড থেকে পলি খাতুনকে ২০ পিছ ইয়াবাসহ আটক করা হয়। ডিবি পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বেজপাড় পূজার মাঠের মোড় থেকে হাসান তারিক টিপু ও মহসিনের সামনে থেকে ইমরান হোসেনকে ১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত