Wednesday, May 8, 2024

যশোরে ছেলে হত্যায় বাবাকে অভিযুক্ত করে চার্জশিট

- Advertisement -

যশোর সদর উপজেলার চাঁদপাড়ার রুহুল আমিন হত্যা মামলায় পিতা নুরুল ইসলামকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের এসআই আমিনুল ইসলাম।
মামলার অভিযোগে জানা গেছে, নরুল ইসলাম তার পৈত্রিক জমি বিক্রি করে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করে বাড়ির ছয় শতক জমি তার দুই ছেলে ও এক মেয়ের নামে লিখে দেয়। কিছুদিন যেতে না যেতে নুরুল ইসলাম জমি লিখে দেয়া নিয়ে ছেলে-মেয়েদের সাথে ঝগড়া বিবাদ করে। চলতি বছরের ১৫ মে জমি নিয়ে বিরোধের জের ধরে নুরুল ইসলাম তার স্ত্রী শান্তনা বেগমকে মারপিট করে পিতার বাড়ি তাড়িয়ে দেয়। নুরুলের ছেলে রুহুল আমিন লেদে কাজ করতেন। এ দিন রাতে কাজ শেষে বাড়ি এসে খাওয়া-দাওয়া করে শুয়ে পড়ে। গভীর রাতে নুরুল ইসলাম তার ছেলের সাথে জমি নিয়ে ঝগড়া বাধায়। একপর্যায়ে নুরুল বৈদ্যুতিক মোটরের তার খুলে ছেলে রুহুলের গায়ে সক দেয়। রুহুল চিৎকার করে উঠলে তার পিতা গলা চেপে ধরে হত্যা নিশ্চিত করে।
এ ব্যাপারে নিতের মা শান্তনা বেগম বাদী হয়ে ছেলেকে হত্যার অভিযোগে পিতাকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলার তদন্ত শেষে হত্যার সাথে জড়িত থাকায় পিতা নুরুল ইসলামে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক দেখানো হয়েছে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত