Tuesday, April 30, 2024

একদিনে ১৪ প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা

- Advertisement -

আগামী শুক্রবার সরকারি ও বেসরকারি ১৪ প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওইদিন সকাল ও বিকাল দুই শিফটে পরীক্ষাগুলো অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে সমাজসেবা অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ), বেসরকারি প্রিমিয়ার ব্যাংক, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ’র (বেপজা)।

এ ছাড়াও বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড (বিডিসিসিএল), বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউট, গণযোগাযোগ অধিদপ্তর, প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় ও বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটের নিয়োগ পরীক্ষা একই দিনে অনুষ্ঠিত হবে।

এরমধ্যে সমাজসেবা অধিদপ্তারের পরীক্ষা প্রার্থীদের নিজ নিজ জেলায় অনুষ্ঠিত হবে। অন্যান্য নিয়োগ পরীক্ষার বেশিরভাগই ঢাকায় অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর-অক্টোবরেও একই দিনে একাধিক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। সে সময় অবশ্য প্রতিষ্ঠানগুলো বলেছিল, মহামারি করোনাভাইরাসের কারণে বিধিনিষেধের জন্য আটকে থাকা পরীক্ষাগুলো নেওয়া শুরু করেছে। তাই একই সঙ্গে পরীক্ষার সূচি পড়ছে।

অনলাইন ডেস্ক/আর কে-২৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত