Sunday, April 28, 2024

যশোরে মাদক মামলায় ১০ বছরের জেল

- Advertisement -

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ছয় হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার স্পেশাল জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর হোসেন ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের একরাম হোসেনের ছেলে। একই মামলায় জাহাঙ্গীরের পিতার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস প্রদান করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন স্পেশাল পিপি সাজ্জাদ মুস্তাফা রাজা।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেলের সদস্যরা ২০১১ সালের ১৬ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঝিকরগাছা উপজেলার পায়রাডাঙ্গা গ্রাম দিয়ে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।

তাৎক্ষণিক একটি টিম পায়রাডাঙ্গা মধ্যপাড়ার মসজিদের সামনে অবস্থান নেয়। কিছু সময় পর একটি আলমসাধু আসতে দেখে তাদের সন্দেহ হয়। পরে আলমসাধু চালক জাহাঙ্গীরকে আটক করে তল্লাশি চালায়। এসময় আলম সাধুর টুলবক্সের ভেতর থেকে ৪০ বোতল ফেনসিডিল ও পাশে থাকা গাড়ির অতিরিক্ত টায়ারের ভেতর থেকে আরও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এরসাথে তার পিতাও জড়িত রয়েছে বলে জানায় জাহাঙ্গীর। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেলের পরিদর্শক বেলাল হোসেন বাদী হয়ে ওই দু’জনকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন। ২০১১ সালের ১০ ডিসেম্বর মামলাটি তদন্ত করে দু’জনকে অভিযুক্ত করে চার্জশিট দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর সার্কেলের পরিদর্শক মোহাম্মদ আলী শেখ। মঙ্গলবার আদালত এ মামলার রায় ঘোষণা করেন। আসামি জাহাঙ্গীর পলাতক রয়েছেন।

রাতদিন সংবাদ/আর কে-১৭

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত