Saturday, April 27, 2024

কালীগঞ্জে পৌর কাউন্সিলর সাত্তারের মৃত্যুর ১৩ মাস পর স্ত্রী তুহিনের মৃত্যুঃ আসহায় তাদের ২ কন্যা সন্তান

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়ন পরিষদের সাবেক সহ-সভাপতি বিএনপি নেতা মরহুম আব্দুস সাত্তার এর সহধর্মিণী ওহিদা পারভিন তুহিনা (৩৮) মারাগেছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত ওহিদা পারভীন(তুহিন) কালীগঞ্জ পৌরসভায় স্বাস্থ্য বিভাগের টিকা প্রদান কারি চাকুরী করতেন। জানাগেছে,
মঙ্গলবার(৩০ আগস্ট) সকালে তার ছোট মেয়ে তিশা সলিমুল্লানেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মাকে বাড়িতে ঘুমিয়ে আছে দেখে স্কুলে যায়, পরে বিকাল ৪টা পর স্কুল থেকে বাড়িতে এসে দেখে তার মা অচেতন অবস্থায় বিছানায় আছে।তখন অনেক ডাকাডাকি করলেও কোন সাড়া না পাওয়ায় পর তার চাচা চাচিদের জানায়,তারা উপস্থিত হয়ে দ্রুত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরহুমার জানাযায় নামাজ রাত ১০ টার বলিদাপাড়া কওমি মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়েছে ।তিনি দুই কণ্যা সন্তানের জননী।

উল্লেখ্যে, গত ১ বছর ১মাস আগে (১১/০৭/২০২১)তারিখে আব্দুস সাত্তার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। তাদের দুই কণ্যা সন্তান আছে।বড় মেয়ে তন্নী ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ও ছোট মেয়ে তিশা সলিমুলনেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণিতে লেখাপড়া করেন। মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানায়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত