Wednesday, May 8, 2024

শ্রীপুরে নারী উদ্যাক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা ও প্রশিক্ষণ ভাতা বিতরণ

- Advertisement -

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মুুক্তমঞ্চে মঙ্গলবার দুপুরে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়ন নারী উদ্যাক্তাদের বিকাশ সাধনে উদ্ধুদ্ধকরণ কর্মশালা ও প্রশিক্ষণ ভাতা বিতরণ করা হয়েছে।

উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন ও নারগিস সুলতানা।

আশরাফ হোসেন পল্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবিএম নকিবুল হাসান, যুব উনয়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা খাদ্য কর্মকর্তা ইশরাত জাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাহিনুর জাহান, উপজেলা ছাত্র লীগের সভাপতি বিএম আরিফুজ্জামান সাজ্জাদ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা জাতীয় মহিলা সংস্থার বিভিন্ন ট্রেডের প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও তিনশ’ প্রশিক্ষাণার্থী উপস্থিত ছিলেন।

জাতীয় মহিলা সংস্থা কর্তৃক পরিচালিত এ প্রশিক্ষণে ৫ টি ট্রেডে উপজেলার তিনশ’ জন নারী যথাক্রমে ষাট দিন ও আশি দিন প্রশিক্ষণ গ্রহণ করেন। সম্মানী বিতরণ অনুষ্ঠানে প্রতিদিন দেড় শ’ টাকা সম্মানী হারে প্রত্যেককে ছয় হাজার থেকে বারো হাজার করে মোট ২৯ লাখ ৬৯ হাজার ৮৫০ টাকা বিতরণ করা হয়।

রাতদিন নিউজ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত