Monday, April 29, 2024

বাঘারপাড়ায় চেয়ারম্যান পুত্র সহ চারজন ফেনসিডিলসহ আটক

- Advertisement -

স্টাফ রিপোর্টার:

বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান সরদারের পুত্র কুতুব হোসেনসহ চার জনকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

বিলম্বে প্রাপ্ত তথ্যে জানা যায়, গত শনিবার রাত ১১ টার সময় বেনাপোল পোর্ট থানার ছোট আচঁড়া মোড়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

মামলার অন্য আসামীরা হলো বাঘারপাড়া উপজেলার রোস্তমপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে বনি আমিন , পাকেরআলী গ্রামের আব্দুল কাদের শেখের ছেলে সরাফত হোসেন ও সদর উপজেলার হামিদপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আবু বক্কার শোভন পিয়াস ।

মামলা সুত্রে জানাগেছে, শনিবার রাত ১১ টার সময় বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের চোরের রাস্তায় ইদুলের চায়ের দোকানের সামনে মাদকদ্রব্য ফেনসিডিল নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে আসামীরা অবস্থান করছে। এমন সময় যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি ফোর্স তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এমন সময় গ্রেফতারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের একপযার্য়ে প্যান্টের পকেট থেকে ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, চার জনকে গ্রেফতার করা হয়েছে। তাসের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। রোববার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,  এর আগেও কুতুবের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজির মামলা হয়। বিশেষ করে বাঘারপাড়ায় ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও তার কর্মীদের মারপিটসহ একাধিক অভিযোগে কুতুব উদ্দিনসহ তিনজনকে আটক করে থানা পুলিশ। উপজেলার চাড়াভিটা বাজারের সাজ ক্যাবল নেটওয়ার্কের মালিক সবুজ খান বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ মামলা করেন।
ওই মামলায়  কুতুব উদ্দিন, দেবিনগর গ্রামের ভূদেব চন্দ্র রায়ের ছেলে সুজন রায় ও পাকেরালী গ্রামের জামাল গাজীর ছেলে টুটুল গাজীকে আটক করে পুলিশ ।

রাতদিন সংবাদ/ এ.এন-০৫

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত