Monday, April 29, 2024

চৌগাছা উপজেলা আ.লীগ সভাপতির সুস্থতা কামনায় দোয়া

- Advertisement -

চৌগাছা(যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান বর্তমানে ভারতের ব্যাঙ্গালোরে নারায়ানা হসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর হার্টে অপারেশন করা হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের আয়োজনে সোমবার বেলা সাড়ে দশটায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার মুক্তিযুদ্ধ ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত