Sunday, April 28, 2024

বাসুয়াড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মিকাইল হোসেনের সহধর্মিনীর মৃত্যু

মাসুম বিল্লাহঃ  বাঘারপাড়া উপজেলার  ৮ নং বাসুয়াড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মিকাইল হোসেন সরদারের বড় সহধর্মিনী ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ সরদারের বড় মা আয়েশা বেগম আজ ০৮/০৩/২০২২ ইং তারিখ মঙ্গলবার বিকাল ৫টায় নিজ বাড়ি শ্রীরামপুর গ্রামে  ইন্তেকাল করিয়াছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৮৫)। মরহুমা আয়েশা বেগমের দুই ছেলে নবীর সরদার ও শহিদ সরদার। বাবা মা ইন্তেকালের আগে ছোট  ছেলে শহিদ সরদার চিরো বিদায় নিয়ে পরোলোক গমন করেন। বর্তমানে এক ছেলে ও পুতা পুতনিসহ রেখে গেলেন অসংখ্য গুনাগ্রহী। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, এছাড়া ৮ নং বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আমিনুর রহমান সরদার, বাঘারপাড়া কওমী ওলামা পরিষদের প্রচার  সম্পাদক মাওঃ কামরুজ্জামান সরদার।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন প্রমুখ। আগামি কাল  বুধবার সকাল ১০টায় মরহুমার নিজ বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পান্ন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত