Monday, April 29, 2024

চৌগাছা উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালন

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ চৌগাছায় উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। এবার নারী দিবসে প্রতিপাদ্য বিষয় শেখ হাসিনার বারতা” নারী পুরুষ সমতা।

মঙ্গলবার বেলা ১১ টার সমায় উপজেলা সভা কক্ষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কায়ালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে টেশসই আগামীর জন্য ,জেন্ডার সমতাই আজ অগগর্ণ্য ” শীর্ষক প্রতিপাদ্য বিষয সামনে রেখে প্রতি বছরের ন্যায় উদযাপিত করা হয়।

আন্তর্জাতিক নারী দিবসে উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ড.মোস্তানিছুর রহমান,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়,চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ,স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শোছা উম্মে ছালমা আক্তার,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা মৎস্য কর্মকর্তা হরিদাস দেবনাথ,আনসার ভিডিবি অফিসার মমতাজ পারভিন,বক্তব্য দেন মমতামহি শিশু উন্নয়ন সংস্থার সভা নেত্রী রাফেজা খানন, সঞ্চালনা করেন কিশোর-কিশোরী ক্লাবের আবৃত্তি শিল্পী নাজমা আক্তার শিমা,আলোচনা অনুষ্ঠান শেষে কিশোর-কিশরী ক্লাবের সরঞ্জাম তবলা ও হারমনিয়াম বিতারণ করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত