Monday, April 29, 2024

ঝিকরগাছায় পিছিয়ে পড়া ইংরেজী শিক্ষকদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ

 আফজাল হোসেন চাঁদঃ যশোরের ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা বিষয়ক কমিটির আয়োজনে এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার ৪৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের পিছিয়ে পড়া ইংরেজী শিক্ষকদের দক্ষতা উন্নয়নের বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর সহযোগিতায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবনের ৮দিনের ২৪জন করে ২টি ব্যাচের এই প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক।
অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিল্লুর রশিদের সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সাহিদুর ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, ইউজিডিপি’র উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর দুলাল দেবনাথ।
ইংরেজী শিক্ষকদের দক্ষতা উন্নয়নের বিষয়ে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ দেন নাভারণ আকিজ কলেজিয়েট স্কুলের প্রভাষক মাসুদ কামাল, ঝিকরগাছা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমগীর হোসেন, টাওয়া আজিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর কবির।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত