Friday, May 3, 2024

কেশবপুরে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ ও সহযোগী সংগঠন থেকে ১০ জনকে বহিষ্কার

- Advertisement -

মোঃ জাকির হোসেন,কেশবপুর প্রতিনিধি: যশোরের কেশবপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন থেকে ১০ জনকে বহিষ্কার করা হয়েছে। আজ সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিদ্যানন্দকাটি ইউনিয়নে বহিষ্কৃত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রাথমিক সদস্য বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন। এ ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শামছুর রহমান।

মঙ্গলকোট ইউনিয়নে বহিষ্কৃত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বর্তমান চেয়ারম্যান মনোয়ার হোসেন। এ ইউপিতে আওয়ামী লীগের আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আবদুল কাদের বিশ্বাস।

কেশবপুর ইউনিয়নে বহিষ্কৃত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম। এ ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন গৌতম রায়।
সুফলাকাটি ইউনিয়নে বহিষ্কৃত হয়েছেন এস এম মনজুর রহমান। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রাথমিক সদস্য। এই ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন গোলাম কিবরিয়া।

গৌরীঘোনা ইউনিয়নে বহিষ্কৃত হয়েছেন মাসুদুর রহমান। তিনি গৌরীঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক। এ ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এস এম হাবিব।

সাতবাড়িয়া ইউনিয়ন থেকে বহিষ্কৃত হয়েছেন উত্তম ঘোষ। তিনি আওয়ামী লীগের ওই ইউনিয়ন কমিটির সদস্য। এ ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শামছুন্নাহার।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত