Tuesday, April 30, 2024

কেশবপুরের পাঁজিয়ায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে  স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ও কর্মীদের বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন মুকুল তার নির্বাচনী গণসংযোগে বাধা প্রদান, কর্মীদের মারপিট ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগ করেছেন। ১৪ডিসেম্বর দুপুরে তিনি নৌকা প্রতীকের প্রার্থী জসীম উদ্দীনের সমর্থকদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তার কাছে পৃথক অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, পাঁজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন মুকুল ১৪ডিসেম্বর সকালে মনোহরনগর-পাথরঘাটা এলাকায় গণসংযোগ করতে যান। এ খবর পেয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জসীম উদ্দীনের সমর্থক ইমরান হোসেন, টিটো, রাজুসহ অজ্ঞাতনামা ১০/১৫ জন গণসংযোগ করতে বাধা দেয়। এ সময় ওই ব্যক্তিরা তার কর্মী মাসুদুজ্জামান সরদারের অ্যান্ডোয়েড মোবাইলটি ছিনিয়ে নেয় ও কর্মীদের মারপিট করে। পাঁজিয়া ইউনিয়নের  নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জসীম উদ্দীন সাংবাদিকদের বলেন, তার কোন কর্মী কিংবা সমর্থক এ ধরনের কোন ঘটনা ঘটায়নি। মিথ্যা ও বানায়োট অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন সাংবাদিকদেও বলেন স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন মুকুলের অভিযোগটি পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত