Tuesday, April 30, 2024

অভয়নগরে ৩২ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

অভয়নগর, প্রতিনিধিঃ আগামী ২৬ ডিসেম্বর যশোরের অভয়নগর উপজেলার আটটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯ জন ও সাধারণ সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তবে সংরক্ষিত ওয়ার্ডের ৯৫ জন প্রার্থীর কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা এস এম হাবিবুর রহমান জানান, চেয়ারম্যান পদে ৫৯ জন, সংরক্ষিত ওয়ার্ডে ৯৫ ও সাধারণ সদস্য পদে ২শ’৮৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। সোমবার বিকেল পাঁচটা পর্যন্ত ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়।
নির্ধারিত সময়ের মধ্যে প্রেমবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে নয়জন প্রার্থীর মধ্যে সৈয়দ আব্দুল হাকিম, আনোয়ার হোসেন ও বাবুল আক্তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সুন্দলী ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডে পরিতোষ কুমার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

- Advertisement -

চলিশিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নয়জন প্রার্থীর মধ্যে মোহাম্মদ আলী বেগ, চঞ্চল মাহামুদ, নূর জালাল ও আসলাম হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এছাড়া, ৩ নম্বর ওয়ার্ডে বশির আহমেদ ও ৪ নম্বর ওয়ার্ডে সজল মাহমুদ মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

পায়রা ইউনিয়নে চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থীর মধ্যে ইমাদ উদ্দিন, মশিউর রহমান ও শিবতোষ কুমার তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ৪ নম্বর ওয়ার্ডে আক্কাস আলী নামে এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
শ্রীধরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আটজন প্রার্থীর মধ্যে মাহমুদ কবীর, মঞ্জুর আহমেদ  মোল্লা ও মোশারফ তরফদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২ নম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান বিশ্বাস, ৩ নম্বর ওয়ার্ডে ইউনুস শেখ, ৪ নম্বর ওয়ার্ডে বরকত উল্লাহ, ৬ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান ও ৮ নম্বর ওয়ার্ডে শেখ মোহাম্মদ আলী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
বাঘুটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থীর মধ্যে সোলাইমান বিশ্বাস ও আকরামুজ্জামান মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২ নম্বর ওয়ার্ডে আলমগীর বিশ্বাস ও হানিফ বিশ্বাস এবং ৬ নম্বর ওয়ার্ডে মিজানুর রহমান শেখ প্রত্যাহার করেছেন মনোনয়নপত্র।
শুভরাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নয়জন প্রার্থীর মধ্যে আবুল আলাম আজাদ ও হাবিব  হোসেন ফারাজী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
সিদ্ধিপাশায় চেয়ারম্যান পদে সাতজন প্রার্থীর মধ্যে আবু জাফর ও খন্দকার আবুল কাশেম মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ২ নম্বর ওয়ার্ডের এসএম নাহিদুল ইসলাম।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত