Tuesday, April 30, 2024

যশোর-খুলনা মহাসড়কে সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

- Advertisement -

স্টাফ রিপোর্টার,অভয়নগরঃ যশোর-খুলনা মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন হোসেন (২৫) নামের সিএনজি চালকের মৃত্যু হয়েছে এবং সিএনজি যাত্রী তিন জন মারাত্মক ভাবে আহত হয়েছে। স্থানী মানুষ ও হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ৪ ডিসেম্বর (শনিবার) বিকালে সিএনজি চালক সুমন ফুলতলা থেকে যাত্রী নিয়ে নওয়াপাড়ার বাজারের উদ্দেশ্য রওনা হয়।

সিএনজিটি যাত্রী নিয়ে আনুমানিক বিকাল ৫টার সময় নওয়াপাড়ার তালতলা মাইলপোস্টে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলে উপস্থিত মানুষ তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চালক সুমনকে মৃত্য বলে ঘোষণা করেন। এবং বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আহত একজনের পরিচয় পাওয়া গেলেও বাকি দুই জনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহত রফিকুল মোল্যা(৬০) ফুলতলা এলাকার সত্তার মোল্যার পুত্র। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইফফাত শারমিন দীপ্তি বলেন, হাসপাতালে আনার পূর্বেই চালক সুমনের মৃত্যু হয়। দুর্ঘটনার শিকার বাকি তিন’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সিদ্দিকুর রহমান জানান, দূর্ঘটনায় শিকার সিএনজিটা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত