Friday, May 3, 2024

ঝিকরগাছায় ৫০তম জাতীয় সমবায় দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণ

- Advertisement -

আফজাল হোসেন চাঁদ: বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন ও সমবায় শক্তি, সমবায় মুক্তি এই দু’টি স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়বৃন্দের আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলা পরিষদ মুক্তমঞ্চের অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক’র সভাপতিত্বে ও উপজেলা সমবায় অফিসার মোঃ ছালাউদ্দিন’র স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা আ: সামাদ চৌধুরী, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বিএম কামরুজ্জামান, উপজেলা সমাজসেবা অফিসার এএফএম ওয়াহিদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শুভাগত বিশ্বাস, সাবেক উপজেলা সমবায় অফিসার এবিএম আক্তারুজ্জামান, মেডিকেল অফিসার ডা: আশরাফুল হক, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক কামরুন্নাহার, মাহামুদা আক্তার, অফিস সহকারী শাহনেওয়াজ শাওন, ফ্যাসিলিটেটর মেহেদী আলম সজিব প্রমুখ।

অনুষ্ঠানের শেষ উপজেলার ৯টি সমবায় সংগঠনকে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন তরুণ উদ্যোক্তা সাঈদ হাফিজ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত