Friday, May 3, 2024

বাঘারপাড়ায় পাট জাগ দিতে গিয়ে কৃষকের মৃত্যু

- Advertisement -

বাঘারপাড়ায় পাট জাগ দিতে গিয়ে আলম মোল্যা (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ছয়টার দিকে পুকুরে জাগ দেওয়া পাটের পাট নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আলম মোল্যা বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের গোলাম ছরোয়ার মোল্যার ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে আলম হোসেন একই গ্রামের মাহবুব মাস্টারের পুকুরে পাট জাগ দিচ্ছিলেন। সাথে ছিল ছোটছেলে চয়ন (১৫)। সন্ধ্যার কিছুক্ষণ আগে চয়নকে বাড়ি পাঠিয়ে দেন। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফেরেননি আলম মোল্যা। তখন থেকেই পরিবারের লোকজন বিভিন্নস্থানে তাকে খোঁজ করে। একপর্যায়ে শুক্রবার সকালে স্থানীয়দের সহযোগিতায় পুকুরের সেই পাট জাগের নিচ থেকে আলম মোল্যার মরদেহ উদ্ধার করা হয়।
নারিকেলবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের আবুল সরদার জানান, আলম মোল্যার কপালে কাটা দাগ ছিল। ধারণা করা হচ্ছে, পুকুরের সিঁড়ি বেয়ে রাস্তায় উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। ওই অবস্থায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের কোনও অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

বাঘারপাড়া প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত