Friday, May 10, 2024

ঝিকরগাছায় চুরির ঘটনায় তিনজন আটক

- Advertisement -

যশোরের ঝিকরগাছায় ব্যবসায়ী মোশারফ হোসেনের বাড়িতে চুরির সাথে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, ঝিকরগাছা উপজেলার কালী মন্দিরের পিছনের বাসিন্দা মৃত লতিফের ছেলে সাইফুল ইসলাম, শার্শা উপজেলার নাভারণ রেলবাজার এলাকার মৃত মাসুম কবিরের ছেলে সাইদুল আলম ও ঝিকরগাছা উপজেলার মুসলিম জুয়েলার্সের মালিক সাগর আহম্মেদ রাজু। তিন আসমির  মধ্যে  বুধবার সাইফুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন জবানবন্দি গ্রহণ করে তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
আদালত সূত্র জানায়, জবানবন্দিতে সাইফুল ইসলাম ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। চুরি করা সোনা মুসলিম জুয়েলার্সের মালিকের কাছে বিক্রি করেন বলে জানান।
উল্লেখ্য, ঝিকরগাছা উপজেলার গদখালীর কালী মন্দিরের পাশের বাসিন্দা মোশারফ হোসেন মুসা গত ১৯ জুলাই পরিবার নিয়ে যশোরে শ্বশুর বাড়িতে আসেন। ২৪ জুলাই বাড়ি ফিরে দেখেন তার গ্রিল কেটে চোরেরা বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেছে। নগদ টাকা ও সোনার গহনাসহ দেড়লাখ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় তিনি পরের দিন ঝিকরগাছা থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেন। এ ঘটনায় পুলিশ ওই তিনজনকে আটক করে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত