Sunday, April 28, 2024

যশোরে বন্ধুকে ছুরিকাঘাতে খুন: হন্তারক সোহান আটক

- Advertisement -

স্থানীয় একটি চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের ইন্ধনে যশোরের এনায়েতপুরে নবম শ্রেণির ছাত্র রাকিবুল ইসলাম রাকিব (১৬) খুন হয়েছে বলে তথ্য মিলেছে। প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে, হন্তারক হিসেবে পুলিশ ওই গ্রাামের সোহানকে আটক করেছে। সে শরিফুল ইসলাম শরিফের ছেলে।
এছাড়া হত্যার কারণ কি, ঘটনার পেছনে আরো কারা আছে সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ তাজুল ইসলাম।
২১ মার্চ সন্ধ্যায় পূর্ব শত্রুতা ও অধিপত্য দ্বন্দ্বে এনায়েতপুরের হাফিজুর রহমানের ছেলে হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রাকিবুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। স্থানীয়রা পুলিশকে তথ্য দেয়, রাকিবুল বাড়ির সামনে বসে মোবাইলে গেম খেলছিল। এ সময় তারই অতি পরিচিত সোহান তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে হত্যাকান্ডের ঘটনায় থানা পুলিশ ও স্থানীয় ফাঁড়ি পুলিশ যৌথভাবে আটক অভিযান ও প্রাথমিক তদন্ত শুরু করে। একাধিক প্রত্যক্ষদর্শী ছরিকাঘাতকারী হিসেবে সোহানের নাম বলায় ২২ মার্চ তাকে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, পরিবারের পক্ষে এখন পর্যন্ত লিখিত কোনো এজাহার পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। সোহান নামে একজনকে আটক করা হয়েছে। হন্তারক হিসেবে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার পেছনে আরো কেউ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, এনায়েতপুরের এক আলোচিত মাদক কারবারী ও এক জনপ্রতিনিধির সেল্টারে চলে হন্তারক সোহান। ওই চক্রের প্রত্যক্ষ মদদে এই হত্যাকান্ড ঘটেছে। ওই দু’জনকে আটক করলে হত্যাকান্ড সম্পর্কে আরো তথ্য মিলবে।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত