Monday, May 6, 2024

মণিরামপুর ঝাঁপায় মানব পাচার প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

- Advertisement -

ঝাঁপা (মণিরামপুর) প্রতিনিধি: মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ব্র্যাকের উদ্যোগে ইউনিয়ন মানব পাচার প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক মন্টু। পরিচালনা করেন সংস্থার সিনিয়র জেলা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাক কর্মকর্তা বিধানচন্দ্র কর্মকার, বাবুল হোসেন, জোহরা খাতুন, ইউনিয়ন উপসহকারী কৃষি কর্মকর্তা ভগীরথ চন্দ্র, সুব্রত বিশ্বাস, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাওছার আহমেদ, ইউপি সচিব ইনামুল কবির, ইউপি সদস্য আব্দুল গফুর, আব্দুল রশিদ, তাজু আহমেদ, মাহাবুবুর রহমান, ইউছুফ আলী, লাকি খাতুন, শাহিনারা খাতুন, ইউনিয়ন উদ্যোক্তা সোহাগ হোসেন এবং কামাল হোসেন।
সভায় মানব পাচার প্রতিরোধ কমিটির দায়িত্ব ও কর্তব্য, ভিকটিম উদ্ধার ও পুনর্বাসন কার্যক্রম, সচেতনতা কার্যক্রম, তথ্য ব্যবস্থাপনা, ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর জীবিকায়ন ও কর্মসংস্থান, পর্যবেক্ষন, প্রতিবেদন ও কর্মপরিকল্পনা, অভিবাসন, মানব পাচার, মানব পাচার সম্পর্কিত আইন, নিরাপদ অভিবাসনের প্রক্রিয়াসমূহ, মানব পাচার প্রতিরোধে করনীয় প্রভৃতি বিষয় আলোচনা করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত