Tuesday, April 30, 2024

যশোরে ধর্ষণের অভিযোগে যুবক আটক

- Advertisement -

যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফাহিম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ফাহিম সদর উপজেলার তালবাড়িয়া স্কুলের সামনে গ্যারেজ মোড়ের পশ্চিমপাশের কবির উদ্দিনের ছেলে।
ওই কিশোরের বোন কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তার বোন এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। গত দেড় বছর ধরে তার বোন আসামির সাথে কলেজে যাতায়াতের পথে পরিচয় হয়। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সময় ফাহিম বিয়ের প্রস্তাব দেয় তার বোনকে। তার বোন বিশ্বাস করে। এই সুযোগে ফাহিম শহরে তার ভাড়াবাড়িতে আসে এবং তার বোনের সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে।
গত ১৬ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে ফাহিম তার ভাড়াবাড়িতে আসে। এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এরপর থেকে তার বোন বিয়ের কথা বললে নানা তালবাহানা করে ফাহিম।
গত ২৮ নভেম্বর তার ভাড়াবাড়ির সামনে ফাহিমের সাথে দেখা হলে তার বোন বিয়ের প্রস্তাব দেয়। সে সময় ফাহিম বিয়ে করবে না বলে জানায় এবং নানা ভয়ভীতি দেখায়। পরে থানায় মামলা হলে পুলিশ ফাহিমকে আটক করে।
কোতয়ালি থানায় এসআই মোহাম্মদ মহিউদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর ফাহিমকে শুক্রবার গভীর রাতে তার বাড়ি থেকে আটক করা হয়।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত